| |
               

মূল পাতা সারাদেশ জেলা ‘বিএনপি নির্বাচনের পরিস্থিতি আমরা সৃষ্টি করব ইনশাআল্লাহ’


‘বিএনপি নির্বাচনের পরিস্থিতি আমরা সৃষ্টি করব ইনশাআল্লাহ’


রহমত নিউজ ডেস্ক     04 November, 2022     10:21 PM    


বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক বলেছেন, ‘বিএনপি যতই আন্দোলনের কথা বলুক, আবার তারা ২০১৪ সালের মতো তাণ্ডব করবে। গাড়িতে আগুন দেবে, মানুষকে পুড়িয়ে হত্যা করবে, ট্রাকে আগুন দেবে, রেললাইন তুলবে, বিদ্যুতের লাইন কাটবে। কোনো আন্দোলন তারা করতে পারবে না। আমার দৃঢ় বিশ্বাস বিএনপি একটা পর্যায়ে গিয়ে নির্বাচনে আসবে। সেই পরিস্থিতি আমরা সৃষ্টি করব ইনশাআল্লাহ।’

আজ (৪ ন‌ভেম্বর) শুক্রবার বেলা ১১টায় টাঙ্গাইল স্টেডিয়ামে জেলা আ’লীগের সম্মেলনের স্থান পরিদর্শনকালে সাংবাদিকদের তিনি এসব এ কথা বলেন। এ সময় উপস্থিত ছিলেন, জেলার সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা ফজলুর রহমান ফারুক, সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা জোয়াহেরুল ইসলাম এমপি, সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু, সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির, জেলার যুগ্ম সাধারণ সম্পাদক নাহার আহমেদ, টাঙ্গাইল পৌরসভার মেয়র এসএম সিরাজুল হক আলমগীর, যুবলীগের সিনিয়র প্রেসিডিয়াম সদস্য মামুনুর রশীদ মামুন, সদর উপজেলার সভাপতি ফারুক হোসেন, সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন খান তোফা, শহর সাধারণ সম্পাদক এম এ রৌফ প্রমুখ।

কৃষিমন্ত্রী বলেন, আমরা বার বার বলছি বাংলাদেশের সংবিধানে সুস্পষ্টভাবে লেখা আছে যে সরকার ক্ষমতায় থাকবে, সেই সরকারই নির্বাচনের সময় দায়িত্বে থাকবে। আসলে নির্বাচন পরিচালনা করা সরকারের দায়িত্ব নয়, এটির দায়িত্ব নির্বাচন কমিশনের। একটা নির্বাচন সুষ্ঠ সুন্দর করার জন্য সংবিধানের ১২৬ এ নির্দেশ দেয়া আছে, মাননীয় প্রধানমন্ত্রী থেকে শুরু করে আইজিপি, সেনাবাহিনীর প্রধান, মন্ত্রী, সচিব সকলের দায়িত্ব হবে নির্বাচন কমিশনের নির্দেশ অনুযায়ী চলা। তাদের নির্দেশ অনুযায়ী দেশ চলবে। কাজেই আওয়ামী লীগ এখানে কোনো বিষয় নয়। একটা আইনের আওতায় নির্বাচন কমিশন করা হয়েছে। বাংলাদেশে সুষ্ঠ সুন্দর নির্বাচন হবে। প্রধানমন্ত্রী বারবার বলছেন এবং আমরা বলছি, একটা সুষ্ঠু সুন্দর নির্বাচন হবে।

তি‌নি আ‌রো ব‌লেন, টাঙ্গাইল জেলা আ’লীগের সম্মেলনটি খুব গুরত্বপূর্ণ। নেতাকর্মীদের মাঝে যে তৎপরতা দেখা যাচ্ছে তাতে আমি মনে করি টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সম্মেলনের উদ্বোধনী পর্বটি একটি মহাসমাবেশে পরিণত হবে। এই সম্মেলনটি সারাদেশে একটি নতুন উদাহারণ সৃষ্টি করবে। টাঙ্গাইলের আওয়ামী লীগের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ হচ্ছে। এই সম্মেলনের মাধ্যমে টাঙ্গাইল জেলা আ’লীগ আরও সুসংগঠিত, সুশৃঙ্খল ও শক্তিশালী হবে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা টাঙ্গাইল টাঙ্গাইল সদর